Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের সখিপুরে দুই সন্তানসহ চাচীকে বিয়ে করলেন আওয়ামী লীগ নেতা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১০:০৪ পিএম

দীর্ঘদিনের পরকীয়ার অবসান ঘটিয়ে অবশেষে চাচার দুই সন্তানসহ স্কুল শিক্ষক চাচী রহিমা আক্তার রুমা (৩৫)কে বিয়ে করলেন বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম। উপজেলার কালিদাস পানাউল্লাহপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিজের স্ত্রী সন্তান থাকতেও চাচার কাছ থেকে চাচীকে ভাগিয়ে নিয়ে দুই সন্তানসহ বিয়ে করায় বিষয়টি রাজনৈতিক মহল,এলাকাবাসী ও চায়ের দোকানে দোকানে এখন হাসি-তামাসার খোরাক হয়ে দাড়িয়েছে।জানা যায়, ১৯৯৮ সালে উপজেলার কালিদাস পানাউল্লাহপাড়া গ্রামের রাইজ উদ্দিনের ছেলে ইমান আলীর সাথে নলুয়া মোল্লাপাড়া গ্রামের আমির মোল্লার মেয়ে রহিমা আক্তার রুমার বিয়ে হয়। বিয়ের কয়েক বছর পরই ভাসুর হাজী আবদুল ছবুর মুন্সীর ছেলে আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলামের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন রহিমা। এর ফলে দিনদিন রহিমা তার স্বামী ইমান আলীর সাথে দূরত্ব সৃষ্টি করতে থাকে। এক পর্যায়ে বিষয়টি সারা গ্রামে ছড়িয়ে পড়লে শরিফকে এ পথ থেকে ফেরাতে তার পরিবার ২০১৭ সালে বাসাইলের ময়থা গ্রামের বিয়ে করান। এতেও শরীফ আর রহিমা অবৈধ সম্পর্ক পিছপা হননি। অবশেষে ২০১৯ সালে চাচীকে দিয়ে চাচাকে ডিফোর্স করান শরীফুল। অবশেষে দুই পরিবারের সমঝোতায় গেল সপ্তাহে বিয়ের মাধ্যমে ভাতিজা শরীফুল ইসলাম ও চাচী রহিমা আক্তার রুমির দেড় যুগের পরকীয়ার অবসান ঘটলো। সত্যতা প্রমাণে চাচী রহিমা ও তার ভাই আনোয়ার মোল্লার মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা উভয়ই বিয়ে হওয়ার সত্যতা স্বীকার করেন।এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বলেন, শরিফুল ও রহিমার পরিবারের সমঝোতার মাধ্যমে এ বিয়েটি সম্পন্ন করা হয়েছে এবং তা শরিফের বর্তমান স্ত্রীও মেনে নিয়েছে।বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া সেলিম বলেন, নিজের স্ত্রী সন্তান থাকার পরও সমাজে নেতৃত্বদানকারী ব্যক্তি হয়ে শরিফুল ইসলামের এরকম একটি কাজ করা ঠিক হয়নি।

রহিমার পূর্বের স্বামী ইমান বলেন, শরিফ আমার ভাতিজা হয়ে আমার সুখের সংসার জ্বালিয়ে পুড়িয়ে ছাড়খাড় করে দিয়েছে। আমার সন্তান দুটো সে ছিনিয়ে নিয়েছে। আমি ওই লম্পটের বিচার চাই।চাচীকে বিয়ে করার বিষয়টি স্বীকার করে বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম বলেন, লকডাউন থাকায় বিয়ের সময় দাওয়াত দিতে পারিনাই আপনাদের অচিরেই দাওয়াতের ব্যবস্থা করা হবে।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২৩ আগস্ট, ২০২১, ১১:৪৭ পিএম says : 0
    পৃথিবীতে আরো অনেক কি দেখতে পাবেন,এই মাত্র শুরু।
    Total Reply(0) Reply
  • Mahmodor rahman ২৪ আগস্ট, ২০২১, ৯:৩৮ এএম says : 0
    Akon Jodi dadi topi oala hata to Rahi ni
    Total Reply(0) Reply
  • গাজী হোসাইন ২৪ আগস্ট, ২০২১, ১১:০৫ এএম says : 0
    পরকিয়া থেকে রেহাই পেতে সমাজের সবাইকে সচেতন হতেহবে
    Total Reply(0) Reply
  • habib ২৪ আগস্ট, ২০২১, ১১:৩৪ এএম says : 1
    Awamlegue pare na emon kono kaz nai....
    Total Reply(0) Reply
  • Anwar+Hossain ২৪ আগস্ট, ২০২১, ১১:৪৪ এএম says : 0
    This is আওয়ামী লীগ No. Hefazote Islam
    Total Reply(0) Reply
  • azim ২৪ আগস্ট, ২০২১, ১:২২ পিএম says : 1
    Aie charti chok baki manusher choker di k kamne takabe? Aie charti chok ki manusher chok?
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ২৪ আগস্ট, ২০২১, ১:৪৭ পিএম says : 0
    শরিফ আপনার ভাতিজা হয়েও আপনার সুখের সংসার জ্বালিয়ে পুড়িয়ে ছারখার করে দিয়েছে! ভাই কেমন সুখের সংসারের কথা বলছেন আপনি যেখানে আপনার বিয়ে করা বউ আপনার সাথে প্রেম করে না বরং প্রেম করে আপনার ভাতিজার সাথে! এখানে বউকে তো আপনি দোষই দিচ্ছেন না ভাই!! কেমন আশ্চর্যের ব‍্যাপার তাই না!!! হুম....হয়তো আপনি এখনো উনাকে প্রচন্ড ভালবাসেন।
    Total Reply(0) Reply
  • মোঃ আকতার হোসেন মীর ২৪ আগস্ট, ২০২১, ২:০৮ পিএম says : 0
    এই সব রুচির মানুষদেরকে ঘৃনা করতে ও ঘৃনা হয় । ওদেরকে কুকুর বললে কুকুর লজ্জা পাবে ।জানোয়ার বললে জানোয়ার রেগে গিয়ে বলবে আমারা এত নিকৃষ্ট না ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ