Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে টাকাসহ ১০ জুয়াডি আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

সদর উপজেলায় জুয়া খেলার সময় ১০ জুয়াডিকে আটক করেছে পুলিশ। এ সময় আটককৃতদের কাছ থেকে জুয়া খেলার নগদ একত্রিশ হাজার ৬৬০ টাকা ও জুয়া খেলার তাস জব্দ করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, সদর উপজেলার বাসিন্দা মো.মমিনুল হক, আহছান উল্যাহ, মো. রাসেদ, মো. হারুন, মাহিন উদ্দিন, মো. ইয়াছিন, মো. রফিক, আব্দুল ওয়াব, নিজাম উদ্দিন, মো. মিলন।

গতকাল রোববার দুপুরে আটকৃকৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে শনিবার দিবাগত রাতে সদর উপজেলার মাইজদী বাজারের কাঁচা বাজার থেকে তাদের আটক করে পুলিশ।
স্থানীয় সূত্র বলছে, মাইজদীর কাঁচা বাজারে দীর্ঘ দিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা যোগে এখানে জুয়া খেলতে আসেন। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসেন। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা। সুধারাম থানার ওসি মো. সাহেদ উদ্দিন জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বিচারিক আদালতের সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ