Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

পটুয়াখালী জেলা সংবাদদাতা : পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুপুরে স্বামীসহ বেশ কয়েক জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিহত কুলসুম বেগম (২০) চম্পাপুর ইউনিয়নের কানাই মৃধা গুচ্ছগ্রামের বাসিন্দা নুর মোহাম্মদের মেয়ে। সে এইসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চলতি বছরে বিএ-তে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলো।

নিহতের বাবা নূর মোহাম্মদ গাজী জানিয়েছেন, তাদের গ্রামের বাসিন্দা কেফায়েত উল্লাহ মুন্সীর স্ত্রী-সন্তান থাকা সত্ত্বেও তিনবছর আগে গোপনে কুলসুমকে বিয়ে করেন। বিয়ের পর থেকে কখনো কুলসুমকে তার বাড়িতে নিয়ে যাননি কেফায়েত উল্লাহ। কিন্তু রোববার দিবাগত রাতে কুলসুমকে খবর দিয়ে কেফায়েত উল্লাহ তার নিজ বাড়িতে যেতে বলেন।

কুলসুম রাত ১০টার দিকে বাবার সঙ্গে সে বাড়িতে যাওয়া মাত্র তার ওপর হামলা চালিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। নিহতের বাবা আরো জানান, হামলার সময় কেফায়েতের প্রথম স্ত্রী হালিমা বেগম তার সন্তান রাকিবুল ও নায়েম মুন্সী সহায়তা করে।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং সোমবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ পটুয়াখালী মর্গে পাঠায়।

এ ঘটনায় কেফায়েত উল্লাহ মুন্সীর ছেলে রাকিবুলকে প্রধান আসামি করে পরিবারের ৪ জনকে আসামি করে নিহতের বাবা দুপুরে একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন কলাপাড়া থানার (ওসি) জিএম শাহনেওয়াজ।

আসামিরা পলাতক থাকায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ