Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় নদী থেকে উদ্ধার লাশের পরিচয় মিলেছে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ৫:৫৭ পিএম

খুলনার বটিয়াঘাটা উপজেলায় কাজীবাছা নদীতে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে। নিহত সৌরভ শেখ (১৮) খুলনা মহানগরীর ময়লাপোতা মোড়ের বসিরহাট কলোনীর মোঃ আব্দুল কুদ্দুস শেখের ছেলে। গত ১৭ আগস্ট বিকেল ৩টার দিকে রূপসা ব্রীজ এলাকা থেকে নিখোঁজ হয়েছিল সে। এ ঘটনায় রূপসা থানায় ১৮ আগস্ট সাধারণ ডায়েরি করেন সৌরভের পিতা কুদ্দুস শেখ। নিখোঁজের একদিন পর আজ বৃহস্পতিবার সকালে কাজীবাছা নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

রূপসা থানার এ সংক্রান্ত সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, গত ১৭ আগষ্ট সকাল ৭টার দিকে সৌরভ শেখ (১৮) তার ভগ্নিপতি সুমনের সাথে ট্রাক যোগে রূপসা ব্রীজ এলাকায় যায়। ওইদিন বিকেল ৩টার দিকে ভগ্নিপতি সুমনের কাছ থেকে ২০ টাকা নিয়ে কিছু খাবার কেনার জন্য বেরিয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে সৌরভের পিতাকে বিষয়টি জানায় সুমন। পরে তিনি রূপসা থানায় সাধারণ ডায়েরি করেন।

বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহজালাল জানান, সকাল সাড়ে ৮টার দিকে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর খুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। বিকোলে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ