Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিরোজপুরে নারী চিকিৎসককে পিটিয়ে আহত করে চুরির ঘটনায় আটক ২ ॥ মালামাল উদ্ধার

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ৪:৪০ পিএম

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসকদের সরকারি বাসভবনের একটি ফ্ল্যাটে জানালার গ্রিল কেটে ঢুকে একজন চিকিৎসককে পিটিয়ে আহত করে চুরির ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ৫টি মোবাইল, ২টি হ্যাক্সো ব্লেড, ৩ হাজার টাকা, ৪৬টি বিভিন্ন কোম্পানীর সিম, ২৫টি মোবাইল চার্জার উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত মো: আবু হানিফ (৩৫) খুলনা জেলার মাওলার বাড়ি মোড় পশ্চিম টুটপাড়া গ্রামের আব্দুর রহমান পেয়াদার পুত্র ও মো: আব্দুল করিম মোল্লা (২৫) বরগুনা জেলার আঙ্গারপাড়া গ্রামের মৃত আমির চৌকিদারের পুত্র।

আজ বৃহষ্পতিবার (১৯ আগষ্ট) দুপুরে পিরোজপুর সদর থানায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছে জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরো বলেন, আমরা আসামী আবু হানিফকে খুলনা জেলার টুটপাড়া এলাকা থেকে ১৬ আগষ্ট গ্রেপ্তারের পর তার দেয়া তথ্য থেকে আব্দুল করিমকে বরগুনা জেলার আঙ্গারখালী গ্রামের চান্দুখালী বাজার থেকে ১৭ আগষ্ট গ্রেপ্তার করা হয়। তাদের নামে ডাকাতি, খুন ও অস্ত্র মামলার একাধিক মামলা রয়েছে। তাদের গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার খান্দার খাইরুল হাসান, সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো. মাসুদুজ্জামানসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসকদের সরকারি বাসভবনের একটি ফ্ল্যাটে গত ১১ আগষ্ট বুধবার ভোর রাতে জানালার গ্রিল কেটে ঢুকে চিকিৎসককে পিটিয়ে আহত করে চুরির ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ