Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে কোনো মানুষ না খেয়ে থাকবে না

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

রাউজান উপজেলা চেয়ারম্যান এ কে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল বলেছেন রাউজানের কোন মানুষ না খেয়ে থাকবে না। এমপি এবিএম ফজলে করিম চৌধুরী করোনার শুরু থেকে এ প্রতিটি গরিব অসহায়ের ঘরে ঘরে খাদ্য সামগ্রী প্রদান নিশ্চিত করেছেন।
বাবুল বলেন, বর্তমান সরকার অত্যন্ত দক্ষতার সাথে কোভিট-১৯ মোকাবিলা করে সফল হয়েছেন। তিনি গতকাল মঙ্গলবার সকালে তার এয়াছিন্নগরের বাসভবনে ১ হাজার গরিব অসহায়কে টি.কে. গ্রুপের সৌজন্যে খাদ্যসামগ্রী বিতরণকালে জনগণকে একথা বলেন। ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলামের সভাপতিত্তে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্টানে মুঠোফোনে বক্তব্য রাখেন রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরী। উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আবদুল কুদ্দুছ মাস্টার, আ.লীগ নেতা এসএম বাবর, আলহাজ মাহবুবুল আলম, রুনু ভট্টচার্য্য, ডাক্তার নুরুল আলম, মেম্বার শামসুল আলম, যুবলীগ নেতা তসলিম উদ্দিন, ইউপি ছাত্রলীগ সভাপতি মুহাম্মদ জাবেদ প্রমুখ। এতে মুনাজাত করেন সাংবাদিক মাওলানা এম বেলাল উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ