Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাস্তায় চারা রোপণ করে প্রতিবাদ

মোরেলগঞ্জ (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার একটি গুরুত্বপূর্ণ কর্দমাক্ত রাস্তা সংস্কার না করায় ধানের চারা রোপণ করে প্রতিবাদ জানিয়েছে এলাকাবাসী। ১৬নং খাউলিয়া ইউনিয়নের ২নং নিশানবাড়িয়া গ্রামের মানুষের পশ্চিমপাড়ের ২ কিলোমিটার রাস্তা চলাচলের প্রধান রাস্তাটি দীর্ঘদিনেও সংস্কার না করায় চরম ভোগান্তির শিকার এলাকাবাসী। সেই সঙ্গে বৃষ্টিতে কর্দমাক্ত হয়ে রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। তাই গতকাল মঙ্গলবার রাস্তায় ধানের চারা রোপণ করে এই প্রতিবাদ জানানো হয়।
এসময় এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ব্যবসায়ী ও বাইতুল কদর জামে মসজিদের উপদেষ্ঠা আলহাজ মো. সুজন মিয়া। বক্তৃতা করেন মো. নওরোজ হাওলাদার, মো.মহিদ হাওলাদার, মো. নজরুল ইসলাম হাওলাদার, ইমাম ও খতিব মো. আবুল হাসান, মো. আলম শেখ প্রমুখ। বক্তারা বলেন, উপজেলা, পৌরসভা সদর ও পার্শ্ববর্তী শরণখোলা উপজেলায় যাওয়ার একমাত্র রাস্তা এটি। রাস্তার দু’প্রান্তে রয়েছে দু’টি জামে মসজিদ। বর্ষা-কাদায় মুসল্লিদের জামাতে নামাজ আদায় করতে মসজিদে যেতে ও সাধারণ মানুষের চলাচলে অবর্ননীয় কষ্টের শিকার হতে হয়। জোয়ারের পানিতে রাস্তাটি সম্পূর্ণ তলিয়ে যায়। দীর্ঘ ২৫ বছরেও রাস্তাটি সংস্কার করা হয়নি। বক্তারা রাস্তাটি সংস্কার করে এলাকাবাসীর দুর্দশা লাঘবের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানিয়েছেন। এ সময় এলাকার শত শত লোক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ