Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পীরগাছায় স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রভাবশালীদের চাপে মামলা করেনি বাবা

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৪:০১ পিএম

রংপুরের পীরগাছায় কোচিং সেন্টারে ৫ম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বিপুল চন্দ্র নামে এক কোচিং শিক্ষককে আটক করেছে পুলিশ। তবে প্রভাবশালীদের চাপে ওই ছাত্রীর বাবা মামলা করতে রাজি হয়নি।

মঙ্গলবার দুপুরে বিপুল চন্দ্রকে ১৫১ ধারায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
আটক বিপুল চন্দ্র (৪৫) উপজেলার পূর্ব ব্রাহ্মণীকুন্ডা গ্রামের পণ্য চন্দ্রের ছেলে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, ওই ছাত্রী উপজেলার পাওটানা বাজারে এমবিশন কোচিং সেন্টারের নিয়মিত শিক্ষার্থী। প্রতিদিনের মতো সোমবার দুপুরে কোচিং করতে গেলে অন্য শিক্ষার্থী না থাকার সুযোগে শিক্ষক বিপুল চন্দ্র তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এসে বিপুল চন্দ্রকে আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদে নিয়ে আটকে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলেও প্রভাবশালীরা স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের কথা বলেন। দিনভর নানা নাটকীয়তার পর রাত ১০টার দিকে ছাওলা ইউনিয়ন পরিষদ মাঠে সালিস বৈঠকের আয়োজন করেন প্রভাবশালীরা।
বিষয়টি জানার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুল আরেফীনের হস্তক্ষেপে সালিস বৈঠক পন্ড করে দেয় পুলিশ। পরে বিপুুল চন্দ্রকে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে ওই ছাত্রীর বাবা ঘটনার সত্যতা স্বীকার করলেও মামলা করতে রাজি হয়নি।
তিনি বলেন, আমি ঘটনার শুরু থেকে প্রভাবশালীদের চাপে রয়েছি।
পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে কোচিং শিক্ষক বিপুল চন্দ্রকে আটক করা হয়। তবে ওই ছাত্রীর বাবা মামলা করতে রাজি না হওয়ায় ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে বিপুল চন্দ্রকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ