Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাইফের জন্মদিনে সপরিবারে ছবি প্রকাশ করলেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১১:০০ এএম

মালদ্বীপে সপরিবারে সাইফ আলি খানের ৫১তম জন্মদিন উদযাপন করছেন কারিনা কাপুর খান। আর এই বিশেষ দিন উপলক্ষে ছোট ছেলে জাহাঙ্গীর ওরফে জেহ এর সঙ্গে পুরো পরিবারের একটি ছবি ভক্তদের উপহার দিয়েছেন বেবো। সাইফের জন্মদিনের আগেভাগেই দুই ছেলে ও স্বামীকে নিয়ে মালদ্বীপ উড়ে গিয়েছিলেন কারিনা। অতি সম্প্রতি প্রকাশিত হয়েছে তার প্রথম বই ‘কারিনা কাপুর খানস প্রেগনেন্সি বাইবেল’। তাই উদযাপন দ্বিগুণ। দুটি ছবি শেয়ার করে সাইফকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

প্রথম ছবিতে গালে হাত দিয়ে বসে রয়েছে তৈমুর আলি খান। শুয়ে হাত পা ছুঁড়ে খেলা করছে ছোট ভাই জেহ। সেখানেই হাসি মুখে বসে রয়েছেন বাবা, মা অর্থাৎ সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান। পরের ছবিতে সুইমিং পুলের জলে অন্তরঙ্গ ভাবে ধরা দিয়েছেন সাইফ-কারিনা।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সাইফকে একটি আদুরে বার্তা দিয়েছেন কারিনা। লিখেছেন, ‘আমার জীবনের ভালবাসাকে জানাই শুভ জন্মদিন। তোমার সঙ্গে অনন্তকাল এবং তারপরেও থেকে যেতে চাই আমি।’ অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্স ভরে গিয়েছে শুভেচ্ছা বার্তায়। সাইফকে শুভেচ্ছা জানিয়েছেন মালাইকা অরোরা, অমৃতা অরোরা, কারিশ্মা কাপুর, সোনম কাপুর সহ আরো অনেকেই।

কারিনার ছোট ছেলে জাহাঙ্গীরের জন্মের পর এটাই তাদের প্রথম ভ‍্যাকেশন। অর্থাৎ এই প্রথম মালদ্বীপ ভ্রমণ করল ছোট্ট জেহ। গত সপ্তাহেই ছবি শিকারিদের ক্যামেরায় ধরা পড়ে জাহাঙ্গীরের প্রথম ছবি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সেই ছবি। কারিনার ছোট ছেলেকে দেখে নেটিজেনদের মত একেবারে মায়ের মতোই দেখতে হয়েছে তাকে।

কারিনাও এর আগে জানিয়েছিলেন তার দুই ছেলে দু রকম হয়েছে। তৈমুর ছোট থেকেই লাইমলাইটের মধ্যে থেকে বড় হয়েছে। সে অনেক বেশি দুরন্ত, উচ্ছল। কিন্তু এই ক মাসেই জেহ ওরফে জাহাঙ্গীর অনেকটাই শান্ত হয়ে গিয়েছে। কারিনা আরো লিখেছেন তৈমুর বাবা সাইফের মতো দেখতে হয়েছে। কিন্তু জাহাঙ্গীর একেবারে মায়ের মতো দেখতে হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ