Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে পুলিশের সামনে গুলি করে টাকা ছিনতাই

প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : জেলার সোনারগাঁও উপজেলায় পুলিশের সামনে ফাঁকা গুলি ছুড়ে ফেয়ার টেক্সটাইলের ম্যানেজার জহিরুলের (৩২) কাছ থেকে ৩ লাখ ১২ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজের ঢালে আজ বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। ম্যানেজার জহিরুল বগুড়া জেলার কাজী নড়িয়া এলাকার শাহজাহান আলীর ছেলে।
কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শরীফুল ইসলাম জানান, ফেয়ার টেক্সটাইলের ম্যানেজার দুপুরে চিটাগাং রোড এলাকার ইসলামী ব্যাংক থেকে ৩ লাখ ১২ হাজার টাকা তুলে তারাব এলাকায় তার প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। কাঁচপুর গোলচত্বর পার হওয়ার সময় দুর্বৃত্তরা ফাঁকা গুলি করে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়।
পুলিশের সামনে গুলি করে ছিনতাই হয়েছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ওই স্থানে সব সময় পুলিশ থাকে। তবে তাদের সামনে এ ঘটনা ঘটেছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ