Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি কার্যকর করাই আমাদের মূল লক্ষ্য

তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী, ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন- মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের পলাতক খুনিদের দেশে এনে ফাঁসির রায় কার্যকর করাই আমাদের মূল লক্ষ্য। গত ১৫ আগস্ট দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ভোলা জেলা আ.লীগের আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠানে ঢাকা থেকে টেলিকনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল এসব কথা বলেন।
জেলা পরিষদ হলরুমে জেলা আ.লীগের সহ-সভাপতি দোস্ত মাহমুদের সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আ.লীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা যুবলীগের সভাপতি ও মেয়র মনিরুজ্জামান জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ পলাশ প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সহ-সভাপতি জুলফিকার আহমেদ, আশ্রাফ হোসেন লাভু, জেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক এনামুল হক আরজু, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউনুছ, পৌর আ.লীগ সভাপতি ও সম্পাদক, উপজেলা আ.লীগ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদক, জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক, জেলা যুবলীগ, কৃষকলীগ, তাতীলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা। বঙ্গবন্ধুসহ সকল শহীদের রুহের মাগফেরাত, দেশ ও জাতীর শান্তি, অগ্রগতি কামনা করে মুনাজাত পরিচালনা করেন ভোলা কোট মসজিদের পেশ ইমাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ