Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মামলা তুলে নিতে হুমকি

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলার বড়চর কয়ারিয়া গ্রামে হামলার আসামিরা জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীদের হুমকি প্রদর্শন ও বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছে বলে অভিযোগ উঠেছে। ভুক্তভোগী পরিবার, গ্রামবাসী ও পুলিশ জানায়, গত ২ আগস্ট দুপুরে বড়চর কয়ারিয়া গ্রামের গিয়াস উদ্দিন আকনের ছেলে হুমায়ন আকন বাড়ির পাশের জমিতে পাট কাটতে গেলে পূর্ব শত্রæতার জেরে প্রতিপক্ষ মোসলেম বেপারীর ছেলে জাকির বেপারী লোকজন নিয়ে দেশীয় অস্ত্রে তার ওপর হামলা চালায়। তার চিৎকার শুনে হুমায়ন আকনের ভাই লোকমান আকন, ছলেমান আকন ও নবীন আকন বড় ভাইকে বাঁচাতে ছুটে আসলে তাদের ওপরও হামলা চালানো হয়। হামলাকারীরা চলে গেলে স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থা বেগতিক হওয়ায় গুরুতর আহত অবস্থায় লোকমান আকনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ ঘটনায় হুমায়ন আকন বাদী হয়ে জাকির, রাকিব, রাজিব, জাহানারা বেগম, মেজর, সিরাজ ও সুমন সিকদারকে আসামি করে কালকিনি থানায় মামলা করেন। পরে পুলিশ আসামি জাকির বেপারী ও রাজিব বেপারীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। কিন্তু আসামিরা জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীর পরিবারকে হুমকি ও বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছে বলে হুমায়ন আকন এ প্রতিবেদককে গতকাল জানান।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. ইসাহাক আলী বলেন, এ মামলার তদন্ত চলছে। আর মামলা তুলে নিতে আসামিরা হুমকি ও চাপ প্রয়াগের ব্যাপারে সরেজমিনে গিয়ে দেখা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ