Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকার এক দলীয় কর্তৃত্ববাদী শাসন দীর্ঘায়িত করতে চায় : রিজভী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ৫:৪৮ পিএম

বঙ্গবন্ধুর হত্যার বিচার এই সরকারের মূল উদ্দেশ্য নয়, তাদের উদ্দেশ্য বিএনপিকে নির্মূল করা।সরকার এক দলীয় কর্তৃত্ববাদী শাসন দীর্ঘায়িত করতে বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডকে ঘিরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিরুদ্ধে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

আজ সোমবার (১৬ আগস্ট) দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেল ও করোনা চিকিৎসা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান, বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোসলেহ উদ্দিন, সদস্য জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজ, এবিএম মোমিনুল হক, এডভোকেট আনিসুর রহমান মঞ্জু, আসাদুজ্জামান শাহিন প্রমূখ। পরে করোনায় আক্রান্তদের সেবায় অক্সিজেন সিলিন্ডারসহ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী

৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ