Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতি বঙ্গবন্ধুকে শ্রদ্ধাভরে স্মরণ করবে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

সাবেক সিটি মেয়র এম মনজুর আলম বলেছেন, বঙ্গবন্ধুর কারণে আমরা স্বাধীন দেশ পতাকা ও মানচিত্র পেয়েছি। তার অবদান জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে। তিনি শুধু বাংলাদেশের স্থপতি নন, তিনি ছিলেন বিশ্বনেতা। গতকাল রোববার নগরীর উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। দিবসটি উপলক্ষে খতমে কোরআন, দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, অধ্যাপক ড. বিকাশ কান্তি মজুমদার, অধ্যাপক মো. আবু ছগির, অধ্যাপক কাজী মাহবুবুর রহমান, অধ্যাপক লায়লা নাজনীন রব প্রমুখ উপস্থিত ছিলেন। মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত উত্তর কাট্টলী তাহের মনজুর ইসলামিয়া সুন্নিয়া মাদরাসায়ও জাতির পিতার মাগফিরাত কামনায় খতমে কোরআন ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ