Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালমান শাহ’র সাবেক স্ত্রী সামিরা তৃতীয়বার বিয়ে করলেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১০:৩৩ এএম

ঢাকাই সিনেমার ইতিহাসের অন্যতম সফল নায়ক সালমান শাহ'র সাবেক স্ত্রী সামিরা তৃতীয়বারের মতো বিয়ে করেছেন। সামিরার নতুন স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। এর আগে ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমানের মৃত্যুর পর স্ত্রী সামিরা দ্বিতীয়বারের মতো বিয়ে করেন মোশতাক ওয়াইজকে৷ তিনি ছিলেন সালমানেরই বন্ধু। খবরটি নিশ্চিত করেছেন সামিরার প্রাক্তন স্বামী মোশতাক।

মোশতাক জানান, সামিরা বিয়ে করেছে৷ সামিরার সঙ্গে আমি সবসময় ছিলাম, ভবিষ্যতেও বন্ধু হয়ে থাকবো৷ এছাড়া এ বিচ্ছেদ আমাদের এক পুত্র ও দুই কন্যা সন্তানের ওপর কোনো প্রভাব ফেলবে না৷ মোশতাক আরও বলেন, গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে সামিরা ইশতিয়াকের বাসাতেই থাকছেন।

তাদের তিন সন্তান সামিরার সঙ্গেই থাকেন। সন্তানরা প্রতি শুক্রবার বাবার বাসায় আসে৷

বিয়ে প্রসঙ্গে সামিরা জানান, সালমান শাহের স্ত্রী হিসেবে পরিচয়ের বাইরে আমি একজন সাধারণ মানুষ, একজন নারী৷ অনেক চেষ্টার পরও মানুষ জীবনের অনেক পরিবর্তন আটকাতে পারে না। ‌আমার জীবনেও পরিবর্তন এসেছে৷ আমি ও মোশতাক দুজনে এক হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমার নতুন জীবন শুরুতেও তার শুভেচ্ছা পেয়েছি। আমাদের সন্তানরাও এই সিদ্ধান্তের সঙ্গে জড়িত ছিলো।



 

Show all comments
  • MD Sumon Howlader Metlife ১৫ আগস্ট, ২০২১, ৫:৪১ পিএম says : 0
    এ গুলো কোন নিউজ এর বিষয় না সে বিয়ে করেছে কোন খারাপ কিছু না।
    Total Reply(0) Reply
  • Prince Mahadi ১৫ আগস্ট, ২০২১, ৫:৪২ পিএম says : 0
    সালমান শাহ-র জিবন দশায় এটা হলে সবাই সামলান শাহকেই দোষ দিতো। এটা যে সামিয়ার .. দোষ সেটা কেউ ভাবতো না।
    Total Reply(0) Reply
  • Alauddin Shimu ১৫ আগস্ট, ২০২১, ৫:৪৩ পিএম says : 0
    আমি মনে করি সে অন্যায় কিছু করে নাই সে বিয়ে করেছে সে তো আর বিয়ে বহির্ভূত কোনো সম্পর্ক কারও সাথে করেনি যেটা করে ধনীরা পরিমনির কাহিনীতে রকম ভুতের মুখোশ খুলে যাওয়ার অবস্থা হয়েছিল
    Total Reply(0) Reply
  • Ahmad Bin Zubayer ১৫ আগস্ট, ২০২১, ৫:৪৩ পিএম says : 0
    তার তো নিজের পরিচয় আছে তাই না? তাহলে সালমানের নাম টা কেনো টানলেন? একটা ছেলেকে সমাজের চোখে খারাপ বানাতে একটা মেয়ের একটু ছলনাই যথেষ্ট
    Total Reply(0) Reply
  • MD Musa ১৫ আগস্ট, ২০২১, ৫:৪৩ পিএম says : 0
    আল্লাহ তার কোপালে আর কত বিয়া রাখলো দেখার অপেক্ষা,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ