Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুনিরীয়া যুব তবলীগের খতমে কোরআন ও দোয়া মাহফিল

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করেছে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ৫ নং উত্তর মাদার্শা শাখা। গতকাল বাদ আছর স্বাস্থ্যবিধি মেনে শাখা কার্যালয়ে এ মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় শাখার সভাপতি মাওলানা জসিম উদ্দীন মুনিরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ নূরখান। অন্যান্যের মধ্যে উপস্থিাত ছিলেন, মুজিবুদ্দৌলা দৌলত, অধ্যাপক অলি আহাদ চৌধুরী, মাওলানা এরশাদুল হক, মুহাম্মদ মনির উদ্দীন মোর্শেদ, মাওলানা জসিম উদ্দীন চৌধুরী, মাওলানা আবদুস সবুর, মোহাম্মদ শাখাওয়াত হোসেন সোহেল, মুহাম্মদ বেদার উদ্দীন মুহাম্মদ রফিক, মুহাম্মদ মনছুর, মুহাম্মদ ন‚র নেওয়াজ, মুহাম্মদ আলাউদ্দীন জিকু, মুহাম্মদ মনির উদ্দিন প্রমূখ।

জাতীয় শোক দিবস উপলক্ষে খতমে কোরআন ও দোয়া মাহফিল সংগঠনের উদ্যোগে বিভিন্ন দেশে ইতিমধ্যে আয়োজন করা হয়। গত ৬ আগস্ট টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধুর সমাধিতে খতমে কোরআন-এর মাধ্যমে ১৫ দিনের কর্মসূচি গৃহীত হয়; যা আগামী ২২ আগষ্ট টুঙ্গিপাড়াতে আখেরী মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ