Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাঙচুরের অভিযোগে গ্রেফতার ৩

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানের বাড়ির সীমানার নির্মাণাধীন পিলার ও বসতঘরে শুক্রবার সন্ধ্যায় ভাঙচুরের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও আ.লীগ নেত্রী মাকসুদা আক্তার বেবী শুক্রবার রাতে ৩ ও অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে থানায় এ মামলা করেন। পুলিশ শুক্রবার রাতেই এজাহারভুক্ত আওলাদ মুন্সী, জসিম খলিফা ও আনসার খলিফাকে গ্রেফতার করেছে। মামলা সূত্রে জানা যায়, জসিম খলিফার সাথে মাকসুদা আক্তার বেবীর বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার সন্ধ্যার দিকে প্রতিপক্ষ জসিম খলিফার নেতৃত্বে ১০/১২ জন লোক ওই সীমানা পিলার ভেঙে ফেলে ও মাকসুদা আক্তার বেবীর বসতঘরে হামলা চালিয়ে স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয় ও বিভিন্ন মালামাল ভেঙে তছনছ করে ফেলে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, গ্রেফতারকৃতদের গতকাল শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসমিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ