Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নীলফামারীতে ব্যবসায়ী ও ছাত্রীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীতে পৃথক ঘটনায় এক মাদ্রাসা ছাত্রী এবং নিখোঁজ সবজি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে লাশ দুটি উদ্ধার করা হয়।
লাশ দুটি হলো, জেলার কিশোরগঞ্জ উপজেলার পানিয়ালপুকুর মৌলভীরহাট গ্রামের বাচ্চা মিয়ার ছেলে খবর আলী (৩৫) ও ডিমলা উপজেলার সোনাখুলী গ্রামের মৃত ঝুমুর আলীর মেয়ে স্থানীয় শালতলা দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী মৌসুমী আক্তার (১২)।
জানা যায়, জেলার কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের পানিয়ালপুকুর মৌলভীহাট গ্রামের মৃত বাচ্চা মাহমুদের ছেলে কাঁচামালের ব্যবসায়ী খবের আলী সম্প্রতি নিখোঁজ হয়। স্বামী নিখোঁজ জানিয়ে ৯ ফেব্রুয়ারি রাতে ওই ব্যবসায়ীর দ্বিতীয় স্ত্রী পারভীন আক্তার থানায় একটি জিডি করেন। এ অবস্থায় আজ বুধবার কিশোরগঞ্জ অডিটোরিয়ামের কাছ থেকে খবরের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের সুরতহাল অনুযায়ী শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও গলায় শ্বাসরোধ করে হত্যার চিহ্ন পাওয়া গেছে।
অপরদিকে, জেলার ডিমলা উপজেলার ঝুনাগাছ ইউনিয়নের তিস্তার চর থেকে এক ছাত্রীর লাশটি উদ্ধার করে পুলিশ। লাশটি সোনাখুলী গ্রামের মৃত ঝুমুর আলীর মেয়ে স্থানীয় শালতলা দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী মৌসুমী আক্তার (১২)।
জানা যায়, মৌসুমী তার মা তারা বানুর কাছে গাইড বই ও এক সেট নতুন জামা কেনার দাবি করে। কায়িক শ্রমিক মা এসব কিনে দিতে না পারায় মৌসুমী ঘরের ভেতর গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ তার বাড়ি থেকে লাশটি উদ্ধার করে।সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ