Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৯৯

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১:২২ পিএম

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। দুই জন রেড জোনে ছিলেন। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৮৪ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত যশোরে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪১৮ জন।

যশোরে গত ২৪ ঘন্টায় ২৮ জন নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ৬৪ জন এবং ইয়েলো জোনে ২০ জন ভর্তি রয়েছে। যার মধ্যে আইসিইউতে ৯ জন এবং এইচ ডি ইউতে ১০ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু অনেকটা কমে গেছে।

যশোরে গত ২৪ ঘন্টায় ৪৭৫ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৭ দশমিক ২১ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২০ হাজার ৩২০ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ২০২ জন।

যশোরে নতুন করে ৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ৬২ জন, অভয়নগর ১৫ জন, ঝিকরগাছা ২ জন, শার্শা ৫ জন, চৌগাছা ৭ জন, বাঘারপাড়া ৪ জন, কেশবপুর ১ জন ও মনিরামপুরে ৩ জন।

শুক্রবার (১৩ আগষ্ট) সকালে যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ