Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবকের লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের ১০ দিন পর নির্জনস্থানে কাঁচা পাট দিয়ে ফাঁস লাগানো অবস্থায় শাহাদাৎ হোসেন (২৪) নামের এক যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে তার লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার যাদবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আমরাইল গ্রামের কোহিনূর মিয়ার একমাত্র ছেলে।

জানা যায়, শাহাদাত হোসেন কালিয়াকৈর থানার চন্দ্রা বারইপাড়া এলাকায় ওয়ালটন এলইডি স্টোরে চাকরি করতেন। সে গত ১ আগস্ট নিজ বাড়ি থেকে কর্মস্থলে চলে যায়। ৩ আগস্ট পর্যন্ত পরিবারের সাথে নিয়মিত যোগাযোগ ছিল শাহাদাতের। কিন্তু ৫ আগস্ট হতে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। তার সাথে পরিবারের লোকজনের আর যোগাযোগ করতে পারেনি। এদিকে গত বুধবার বিকেলে আমড়াইল পূর্বপাড়া পরিত্যক্ত ভিটায় গাছের ডালার সাথে কাঁচাপাট দিয়ে বাঁধা অবস্থায় অর্ধগলিত ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃত শাহাদাত হোসেনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে ও চোখ দুটি উঠানো ছিল। লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে থানা পুলিশ। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ