Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে হোমিও চিকিৎসকের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বরিশাল মহানগরীর কাশীপুর এলাকায় এক হোমিও চিকিৎসকের লাশ নিজ ঘরে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে বিমানবন্দর থানা পুলিশ। নিহত মঞ্জুর মোর্শেদ ২৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগলুল মোর্শেদের বাবা। তিনি একাই রাতে বাসায় ছিলেন। গত বুধবার রাতের যেকোন সময় বাসার পেছনের গ্রিল কেটে দুর্বৃত্তরা ভেতরে প্রবেশের পর শ্বাস রোধ করে মঞ্জুর মোর্শেদকে হত্যা করেছে বলে পুলিশ সন্দেহ করছে।

পারিবারিক সূত্র জানিয়েছে, নিহত মঞ্জুর রাতে একাই বাসায় ছিলেন। গতকাল অনেক বেলা পর্যন্ত তার কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ডাকাডাকি করেন। কিন্তু উত্তর না পেয়ে ঘরের পেছনে গিয়ে গ্রিল কাটা দেখে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌছে ঘরে প্রবেশ করে নিহত মঞ্জুরের লাশ উদ্ধার করে। বিমানবন্দর থানা পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। লাশ ময়নাতদন্ত শেষে নিকট আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। সিআইডির একটি টিমও ঘটনাস্থল পরিদর্শন করে কিছু আলামত সংগ্রহ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ