Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে বিএনপির হেল্প সেন্টার চালু

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লা উত্তর জেলা বিএনপির উদ্যোগে করোনা পর্যবেক্ষণ হেল্প সেন্টার চালু করা হয়েছে। গত বুধবার বিকেলে দেবিদ্বার পৌর এলাকার গুনাইঘর গ্রামে ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর নিজ বাসভবনে ওই করোনা পর্যবেক্ষণ হেল্প সেন্টার চালু করা হয়।
চলমান বৈশি^ক মহামারী করোনা সংক্রমণ বৃদ্ধির ফলে দেবিদ্বারে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার, জীবন রক্ষায় প্রয়োজনীয় ঔষধ সামগ্রী নিয়ে পাশে দাঁড়ালেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলহাজ ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী।
কুমিল্লা উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি শাহজাহান মোল্লার সভাপতিত্বে এবং উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনের সঞ্চালনায় হেল্প সেন্টার উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপিসাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা উত্তর জেলা মহিলা দলের সভাপতি সুফিয়া বেগম, কুমিল্লা উত্তর জেলা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক আলমগীর খান, সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ