Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সিলেট নগরীতে সুগন্ধা পার্সেল সার্ভিসে অভিযান, বিপুল পরিমান নিষিদ্ধ পণ্যসহ গ্রেফতার ১ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৭:৫১ পিএম

সিলেট নগরীর সোবহানীঘাটে মেসার্স সুগন্ধা পার্সেল সার্ভিস নামক একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় নিষিদ্ধ পণ্যসহ একজনকে চোরাকারবারি সন্দেহে গ্রেপ্তার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় র‌্যাব। অভিযানে নেতৃত্ব দেন মেজর মো. মঈনুল ইসলাম এবং সিনিয়র এএসপি লুৎফুর রহমান।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানি (সদর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল সিলেটের কোতোয়ালি থানাধীন সোবহানীঘাট এলাকার হাজী সোনাই মিয়া কমপ্লেক্সের মেসার্স সুগন্ধা পার্সেল সার্ভিস নামক প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে। অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় নিষিদ্ধ পণ্য জব্দ করা হয়। পণ্যগুলোর মধ্যে রয়েছে স্কিন সানলাইট ১ হাজার ৯২৫পিস, মাই ফেয়ার ক্রিম ৪ হাজার ১৭০ পিস, বেটনোভেট এন ১৬ হাজার ৫৫০ পিস, উড ওয়ার্ড ৩ হাজার ৭৮০পিস। পাশাপাশি এসব পণ্য বহনকারী একটি কাভার্ড ভ্যানও জব্দ করা হয়। এসময় ওই প্রতিষ্ঠান থেকে গ্রেপ্তার করা হয় একজনকে। গ্রেপ্তারকৃত আসামির নাম মো. নুর উদ্দিন (২৫)। সে সিলেটের কানাইঘাট উপজেলার মো. শফিকুল হকের পূত্র। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি/২৫-ডি ধারায় মামলা দায়ের পূর্বক জব্দকৃত আলামতসহ আসামিকে এসএমপি-সিলেটের কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ