Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এক দিনে টিকা পেলেন ৪১৭৪৮৭ জন

নিবন্ধন ২ কোটি ৯৬ লাখ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

টিকা গ্রহণের জন্য সুরক্ষা ওয়েব পোর্টালে নিবন্ধন করেছেন মোট ২ কোটি ৯৫ লাখ ৬২ হাজার ৫৫১ জন। একদিনে ২ লাখ ৫৩ হাজার ৭১৫ জন প্রথম ও ১ লাখ ৬৩ হাজার ৭৭২ জন দ্বিতীয় ডোজ টিকা পেয়েছেন। সব মিলিয়ে একদিনে টিকা প্রদান করা হয়েছে ৪ লাখ ১৭ হাজার ৪৮৭ জনকে। গতকাল বিকেল সাড়ে ৫টা পর্যন্ত সময়ের আপডেট জানিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম এমআইএস।
হালনাগাদ তথ্যে বলা হয়েছে, গতকাল পর্যন্ত মোট ৫০ লাখ ৬৫ হাজার ৯৪৫ জনকে ভ্যাকসিনের দুটি ডোজ এবং ১ কোটি ৫০ লাখ ২৩ হাজার ১৬২ জনকে প্রথম ডোজ দেয়া হয়েছে। দ্বিতীয় ডোজ ভ্যাকসিনপ্রাপ্তদের মধ্যে অ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ড পেয়েছেন গতকালের ১ লাখ ১১ হাজার ৭৫১ জনসহ মোট ৪৭ লাখ ৭০ হাজার ৭৪৮ জন। ফাইজার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ পেয়েছেন গতকালের ৪ হাজার ৮৮৯ জনসহ মোট ৩২ হাজার ৪৭৯ জন। সিনোফার্মের দ্বিতীয় ডোজ পেয়েছেন গতকালের ৪২ হাজার ১২৪ জনসহ ২ লাখ ৫৩ হাজার ৯২৪ জন এবং মডার্নার দ্বিতীয় ডোজ পেয়েছেন গতকালের ৫ হাজার ৮ জনসহ মোট ৮ হাজার ৭৯৪ জন।
এদিকে গতকাল পর্যন্ত অ্যাস্ট্রাজেনেকার প্রথম ডোজ পেয়েছেন গতকালের ১০৭ জনসহ ৫৮ লাখ ২০ হাজার ১৭০ জন, ফাইজার টিকার প্রথম ডোজ ৫০ হাজার ২৫৫ জন, সিনোফার্মের প্রথম ডোজ গতকালের ১ লাখ ১৩ হাজার ৫৬৫ জনসহ মোট ৬৯ লাখ ৪০ হাজার ৯৪৮ জন এবং মডার্না ভ্যাকসিনের প্রথম ডোজ পেয়েছেন গতকালের ১ লাখ ৪০ হাজার ৪৩ জনসহ মোট ২২ লাখ ১১ হাজার ৭৮৯ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ