Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদাবাজির অভিযোগ ২ ইউপি সদস্য গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

খুলনার ডুমুরিয়ায় চাঁদাবাজির অভিযোগে ২ ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির পাঁচ লাখ টাকা উদ্ধার করা হয়।
গত সোমবার রাতে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের আন্দুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
গতকাল আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, রঘুনাথপুর ইউপি সদস্য মনিরুজ্জামান গাজী (৪৭), ইউপি সদস্য আব্দুল হক (৫০) ও আন্দুলিয়ার জিএম রাসেল (৩২)। পুলিশ জানায়, গত রোববার রাতে উপজেলার রঘুনাথপুর ইউপি সদস্য মনিরুজ্জামান ও আব্দুল হকের নেতৃত্বে তাদের লোকজন ভয়ভীতি ও চাপ সৃষ্টি করে এক ব্যক্তির কাছ থেকে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেন। এ ঘটনায় ২ ইউপি সদস্যের বিরুদ্ধে থানায় চাঁদাবাজি মামলা দায়ের করেন ভুক্তভোগী ব্যক্তি। চাঁদাবাজির বিষয়টি জানাজানির একপর্যায়ে সোমবার সন্ধ্যার পর অভিযান চালিয়ে ওই ২ ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেফতার করে ডুমুরিয়া থানা পুলিশ। ডুমুরিয়া থানার ওসি ওবাইদুর রহমান জানান, ইউপি সদস্য মনিরুজ্জামান ও আব্দুল হকের নেতৃত্বে তাদের লোকজন নানা ভয়ভীতি ও চাপ সৃষ্টি করে এক ব্যক্তির কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় চাঁদাবাজির অভিযোগে ২ ইউপি সদস্যসহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।
তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৫ লাখ টাকা। আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ