Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবৈধভাবে ভারত যাওয়ার সময় আটক ৭

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

যশোর চৌগাছা সীমান্ত থেকে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ৭ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে চৌগাছা থানার এসআই এনামুল ও এএসআই সাইদুল ইসলাম উপজেলার ভারত সীমান্তের সুখপুকুরিয়া ইউনিয়নের বড় আন্দুলিয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করেন। আটক ব্যক্তিরা হলেন বাগেরহাটের চিতলমারি উপজেলার চরডাকাতিয়া গ্রামের গোবিন্দবালা, তার স্ত্রী পদ্মবালা, মেয়ে প্রিয়াংকা বালা, ময়মনসিংহের ফুলপুর উপজেলার তালদিঘি গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুল করিম, নড়াইল সদর উপজেলার চÐিপুর গ্রামের শফিক শেখের মেয়ে রাবেয়া খাতুন, বেন্দাচর গ্রামের আলী মিয়ার মেয়ে রুনা খানম এবং কালিয়া উপজেলার খোরোলিয়া গ্রামের বাবুল সরদারের মেয়ে রিমা বেগম। পুলিশ জানিয়েছে, ভারতে যাওয়ার জন্য বড় আন্দুলিয়া গ্রামের ইউনুচ আলী ও সাদ্দাম হোসেনের বাড়িতে তারা অবস্থান করছিলেন।
অভিযান চালিয়ে ছয় নারী ও এক পুরুষকে আটক করা হয়। তারা জানান, সীমান্ত পার করার জন্য প্রত্যেকের কাছ থেকে ৫-৬ হাজার করে টাকা নিয়েছে দালালরা। পুলিশের উপস্থিতি টের পেরে দালালচক্রের সদস্যরা পালিয়ে যায়।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ