Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল চারজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম


রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন চারজন। তাদের মধ্যে শ্যামপুরের ধোলাইপাড় সাবান ফ্যাক্টরির গলি এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) একটি গাড়ির ধাক্কায় ফারুক হোসেন নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। গত সোমবার রাতের ১টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের ভাই রাজু জানান, গেন্ডারিয়ার একটি পোশাক কারখানায় কাজ করতেন ফারুক। রাতে বাসায় ফেরার সময়, ধোলাইপাড় সাবান ফ্যাক্টরি গলি এলাকায় রাস্তা পার হতে গেলে সিটি করপোরেশনের একটি গাড়ি ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

একই রাতে তুরাগের খানটেক এলাকায় মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে সুলতানা আক্তার নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। নিহতের বড় ভাই শহীদুল ইসলাম বলেন, আমরা চার ভাই-বোন। সুলতানা আমাদের একমাত্র বোন ছিল। তাকে জ্বীনে ধরত। কথায় কথায় সে রেগে যেত। কবিরাজ দেখিয়ে তাকে আবার শান্ত করা হতো।

এদিকে, গতকাল ভোরে কদমতলীর বেলতলা এলাকা থেকে সাগর সিকদার নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাগর পটুয়াখালীর দশমিনা উপজেলার আলীপুর গ্রামের মৃত রতন শিকদারের ছেলে। নিহতের ভগ্নিপতি মো. শাহিন জানান, দুই ভাই, তিন বোনের মধ্যে সবার ছোট সাগর। তার স্ত্রী তানজিলা গ্রামের বাড়িতে থাকেন। সাগর যাত্রাবাড়ীর মীর হাজীরবাগ এলাকায় থাকতেন। ভাড়ায় তিন চাকার অটোরিকশা চালাতেন তিনি।

কদমতলী থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, নিহত সাগর অটোরিকশা চালাতেন। গতকাল ভোর ৪টায় লাশ উদ্ধারের সময় অটোরিকশাটি পাওয়া যায়নি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। আসামি ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এছাড়া গত সোমবার রাত দেড়টার দিকে যাত্রাবাড়ীর কাজলা এলাকায় টিভি দেখা নিয়ে ছোট ভাইয়ের সাথে ঝগড়ার পর বিষপানে অপর্ণা নামে এক কিশোরী আত্মহত্যা করেছে বলে দাবি করেছে তার পরিবার। অপর্ণার চাচা মিলন সরকার বলেন, সোমবার রাতে ছোট ভাইয়ের সাথে টিভি দেখা নিয়ে ঝগড়া হয় আপর্ণার। পরে সে তেলাপোকা মারার বিষ খায়। এরপর অচেতন হয়ে পড়লে দ্রæত তাকে আমরা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। অপর্ণার বাবার নাম মৃদুল সরকার।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ