Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কবর থেকে কঙ্কাল চুরি

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

গাজীপুরের শ্রীপুরে কবর খুঁড়ে কঙ্কাল চুরির অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার ভোররাতে উপজেলার পৌর এলাকার ৭নম্বর ওয়ার্ডের চন্নাপাড়া গ্রামের বাসিন্দারা ওই ব্যক্তিকে আটক করেন। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।
জানা যায়, আটক ওই ব্যক্তির নাম মো. জাকির হোসেন (৩৫)। তিনি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লোহাজুড়ি গ্রামের মো. কাশেম আলীর ছেলে। এসময় তার সহযোগী রাজন ও মজনু পলিয়ে গেছে। তারা তিনজনই চন্নাপাড়া গ্রামের হাজী আলাউদ্দিনের বাসায় ভাড়া থেকে স্থানীয় কারখানায় কাজ করেন।
স্থানীয় মো. আতাবুল্লাহ্ জানান, ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বের হলে ওই গ্রামের গণি হাজী বাড়ির পারিবারিক কবরস্থানের পাশে কবর থেকে কঙ্কাল চুরি করে ব্যাগে ভর্তি করার সময় একজনকে আটক করা হয়। তখন আরও দুই চোর পালিয়ে যায়। এসময় জাকিরের ব্যাগ থেকে দুটি মাথার খুলিসহ শরীরের বিভিন্ন অংশের হাড়গোড় উদ্ধার করা হয়।
শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন বলেন, কঙ্কাল চুরির অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ