Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আইনজীবীদের টিকা দিতে স্থাপন করা হচ্ছে বিশেষ দু’টি কেন্দ্র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বিশেষ দু’টি টিকা কেন্দ্র থেকে করোনা টিকা গ্রহণ করতে পারবেন আইনজীবীরা। একটি কেন্দ্র থাকছে সুপ্রিম কোর্ট বারে। আরেকটি কেন্দ্র ঢাকা আইনজীবী সমিতিতে। গত রোববার পৃথক কেন্দ্র স্থাপনের সিদ্ধান্তের কথা জানায় স্বাস্থ্য অধিদফতর। প্রতিষ্ঠানটির পরিচালক এবং কোভিড-১৯ টিকা ব্যবস্থাপনা টাস্কফোর্স কমিটির সদস্য সচিব স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, এটর্নি জেনারেল ফর বাংলাদেশ গত ৫ আগস্ট স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালককে একটি পত্র পাঠান। তিনি সুপ্রিম কোর্ট বারের ১০ হাজারের বেশি আইনজীবী এবং ঢাকা আইনজীবী সমিতির ২৫ হাজার ৩৩২ জন আইনজীবীর জন্য টিকাদানের ব্যবস্থা নিতে অনুরোধ জানান।

কোভিড-১৯ টিকাদানের লক্ষ্যে অস্থায়ীভাবে কোভিড-১৯ ভ্যাকসিনেশন কেন্দ্র স্থাপনপূর্বক প্রয়োজনী সংখ্যক লোকবল, টিকা ও অন্যান্য আনুষঙ্গিক সামগ্রি দিয়ে কেন্দ্রগুলোর কার্যক্রম অতিদ্রুত চালুর অনুরোধও ছিলো চিঠিতে। স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক এ বিষয়ে সম্মতি দিয়েছেন। একইসঙ্গে কেন্দ্র দুটিকে সুরক্ষা ওযেবসাইটে অন্তর্ভুক্ত করার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে চিঠিতে বলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ