Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে চারা বিতরণ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষ থেকে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষের পাঁচ হাজার চারা বিতরণ করা হয়েছে। গতকাল সদর উপজেলা পরিষদের সামনে থেকে পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল এই গাছের চারা বিতরণ করেন। এ সময় সংসদ সদস্যের প্রতিনিধি হিসেবে আওয়ামী লীগ নেতা আবু মুসা মধু উপস্থিত ছিলেন।
নিজ নিজ ইউনিয়নের হয়ে গাছের চারা গ্রহণ করেন হৈবতপুর ইউনিয়নের আবু সিদ্দিক, উপশহর ইউনিয়নের ফারুক আহমেদ কচি, লেবুতলা ইউনিয়নে চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, নওয়াপাড়া ইউনিয়নের বিএম জাকির হোসেন, কাশিমপুর ইউনিয়নের শাহারুল ইসলাম, চুড়ামনকাটি ইউনিয়নের দাউদ হোসেন দফাদার, ইছালীর মাজাহারুল ইসলাম মাজাহার, দেয়াড়া ইউনিয়নের জাফর ইকবাল, আবরপুর ইউনিয়নের শহীদুজ্জামান শহীদ, চাঁচড়া ইউনিয়নের সেলিম রেজা পান্নু, ফতেপুর ইউনিয়নের শেখ সোহরাব হোসেন, কচুয়া ইউনিয়নে শায়ের খান, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোদাচ্ছের আলী, বসুন্দিয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা আব্দুস সালাম এবং রামনগর ইউনিয়নের শেখ আলাউদ্দিন মুকুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ