Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গৌরীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে খুন

গৌরীপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর মোড়ে এক বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত রোববার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম মইনুল হাসান পলাশ (৩০)। তিনি চরশ্রীরামপুরের মৃত আবুল কাসেমের ছেলে। জানা যায়, পলাশ চরশ্রীরামপুর মোড়ের বাজারে মোবাইল, ফ্লেক্সিলোড, নগদ ও বিকাশের ব্যবসা করতেন। গত রোববার রাতে দোকান বন্ধ করে ৪-৫ লাখ টাকাসহ বাড়ি ফিরছিলেন। সঙ্গে কয়েকটি মোবাইল ফোনও ছিল। এসময় ওই এলাকার ফজলুল হকের পুকুর পাড়ে দুর্বৃত্তরা পলাশকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে পরিবারে দাবি, পলাশকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদুল হক সরকার বলেন, এ ঘটনার খবর পেয়ে এসে দেখি পলাশের লাশ রাস্তায় পড়ে আছে। তার শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে।
গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যকারীদের শনাক্তকরার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ