Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হামলায় প্রেমিকের মৃত্যু : আটক ১

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

প্রেমিকার লোকদের হামলায় মিজান নামে এক প্রেমিকের মৃত্যুর অভিযোগে একজনকে আটকের খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শেরপুরের শ্রীবরদীর ভেলুয়া ইউনিয়নের অকন্দপাড়া গ্রামের মলা নাপিতের বাড়িতে। গত রোববার রাতে এ ঘটনা ঘটে। মৃত প্রেমিক মিজান চাংপাড়া গ্রামের মোতালেব মিয়ার ছেলে। শ্রীবরদী থানা পুলিশ রাতেই তার লাশ উদ্ধার করেছে। এছাড়া বাবুল মিয়া নামে একজনকে আটক করেছে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রেমিক মিজানকে রাতে আকন্দপাড়ার শাহেব আলীর ছেলে বাবুল মিয়া ডেকে নিয়ে গিয়ে ৩/৪ জনে কুপিয়ে আহত করে।
খবর পেয়ে পরিবারের লোকজন মিজানকে দ্রুত শ্রীবরদী হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জানা যায়, নিহত প্রেমিক মিজানের সাথে আকন্দপাড়ার আনছার আলীর মেয়ে আফরোজার প্রেম ছিল। এর জের ধরেই তাকে ৩/৪ জনে কুপিয়ে হত্যা করে। শ্রীবরদী থানার ওসি ঘটনা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বাবুল নামে একজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ