Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কোনো সহিংসতা সহ্য করা হবে না

নজিবুল বশর মাইজভান্ডারী এমপি

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

চৌদ্দ দলীয় জোট নেতা ও ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেছেন, আগামীদিনের ইউপি নির্বাচনকে সামনে রেখে ফটিকছড়ির কিছু এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করা হচ্ছে। আমি দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই- ইউপি নির্বাচনকে সামনে রেখে কোন ধরণের সহিংসতা সহ্য করা হবে না। তিনি বলেন, অবৈধ বালু উত্তোলন, পাহাড়কাটা যে কোন মূল্যে বন্ধ করতে হবে।
তিনি আরো বলেন, রোহিঙ্গাদের নাগরিকত্ব দেয়ার অন্যায় আবদার প্রত্যাখান করায় প্রধানমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করছি। তিনি গতকাল রোববার দুপুরে ফটিকছড়ি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি ও উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।
ফটিকছড়ির ইউএনও মোঃ মহিনুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস-চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাবিল চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) এসএম আলমগীর, ফটিকছড়ি থানার ওসি মোঃ রবিউল ইসলাম, ভূজপুর থানার ওসি আছহাব উদ্দীন, পৌর মেয়র মোঃ ইসমাইল হোসেন, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ