Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাতকড়া পরিহিত আসামির পলায়ন

বদরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রংপুরের বদরগঞ্জ উপজেলায় ওসমান গনি নামে এক মাদক মামলার আসামি হাতকড়া পরিহিত অবস্থায় পুলিশের উপস্থিতিতে পালিয়ে গেছে। গতকাল রোববার সকাল ৭টার দিকে ওসমান গনিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়ার জন্য নেয়া হলে সেখান থেকে তিনি পালিয়ে যান। ওসমান উপজেলার দামোদরপুর ইউপির মোস্তফাপুর বারোবিঘা গ্রামের শহীদুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি দীর্ঘদিন ধরে মাদক সেবন ও কেনাবেচার সঙ্গে জড়িত। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার রাতে উপজেলার লোহানীপাড়া ইউপির কাঁচাবাড়ি এলাকা থেকে মাদকসহ আটক করা হয় ওসমান গণিকে। সে অসুস্থতার ভান করলে রোববার সকালে হাতকড়া পরিহিত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে সে অসুস্থ হওয়ার ভান করে মাটিতে লুটিয়ে পড়েন। এ অবস্থায় সে টয়লেটে যাওয়ার কথা বলে কৌশলে সেখান থেকে পালিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে ধরতে বিভিন্ন স্থানে পুলিশের অভিযান চালানো হচ্ছে। এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আজিজুল হক বলেন, ওসমান গণি আমার গ্রামের ছেলে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত।
রোববার সকালে হাতকড়াসহ পালিয়ে যাওয়ার বিষয়টি থানা থেকে আমাকে জানানো হয়। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, গ্রেফতারের পর থেকে আসামি ওসমান গণি অসুস্থতার ভান শুরু করে। এ অবস্থায় পুলিশভ্যানে করে তাকে হাসপাতালে পাঠানো হয়। সেখানে সে টয়লেটে যাওয়ার কথা বলে কৌশলে পালিয়ে যায়। তাকে ধরতে সাঁড়াশি অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ