Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরে রিয়াজুল ইসলাম নামে (৪০) এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতরাত ১০টার দিকে রংপুরের দর্শনা আরাজি ধর্মদাস পানবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত রিয়াজুল ইসলাম পানবাড়ী গ্রামের আজম খান (গোমারুর) ছেলে।
আজ শনিবার সকালে রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম জাহিদুল ইসলাম বিষয়টি জানান।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, ওই গ্রামে দুই ভাইয়ের পাশাপাশি মুদি দোকান রয়েছে। দোকান দু’টিতে সবসময় ক্যারাম খেলা চলে ও ক্যাসেট বাজানো হয়।ওইদিন রাতে বড়ভাই জোরে সাউন্ড দিয়ে ক্যাসেট বাজাতে নিষেধ করেন ছোটভাইকে। কিন্তু ছোটভাই নিষেধ না শুনে জোরে সাউন্ড দিয়ে ক্যাসেট বাজাতে থাকেন।
এ ঘটনায় বড়ভাই আমজাদের শ্যালক শাহিনুর ও তার শ্বশুরবাড়ির লোকজন রিয়াজুলকে মারধর করেন। এসময় শাহিনুর ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে তাকে আহত করেন।
এতে রিয়াজুল গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে আজ ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ওসি আরও বলেন, এ ঘটনায় পিয়ারী ও আনোয়ারা বেগম নামে দু’জন নারীকে আটক করা হয়েছে। এছাড়া এ ঘটনায় থানায় একটি হত্যার মামলা দায়ের করা হয়েছে।
রিয়াজুলের লাশ ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ