Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনারগাঁও চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ শূণ্য ঘোষণা করা হয়েছে। গত ২২ জুলাই সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারফ হোসেনের মৃত্যুতে এ পদ শূণ্য ঘোষণা করা হয়। গত বৃহস্পতিবার রাষ্ট্রপতির আদেশক্রমে বাংলাদেশ সচিবালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব মমতাজ বেগম স্বাক্ষরিত এক চিঠিতে এ পদটি শূণ্য ঘোষণা করা হয়। পাশাপাশি নির্বাচন কমিশনকে উপজেলা পরিষদ চেয়ারম্যানের শূণ্য হওয়া পদটি উপ-নির্বাচন অনুষ্ঠানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেওয়া হয়। নারায়ণগঞ্জ জেলা প্রশাসককে অবগত করে অপর এক চিঠিতে উপজেলা পরিষদ (কার্যক্রম বাস্তবায়ন) বিধিমালা ২০১০এর ১৫ ধারা অনুযায়ী ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যান প্যানেল হতে ১নং ভাইস চেয়ারম্যান বাবুল হোসেনকে আর্থিক ক্ষমতা দিয়ে অস্থায়ী চেয়ারম্যান ঘোষণা করা হয়।
সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম বলেন, সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণার চিঠি পেয়েছি। এ পদে চেয়ারম্যান পদ শূন্য থাকাকালীন সময়ের জন্য ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ