Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসী কর্মকান্ড থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

কিশোরগঞ্জে ভূমি দস্যুতা, অবৈধ দখলবাজি, চাঁদাবাজিসহ সন্ত্রাসী দৌরাত্ম থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২টায় জেলা শহরের একটি সাংবাদিক সংগঠনের কার্যালয়ে মাইজখাপন ইউনিয়নের স্থানীয় এলাকাবাসীদের এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভুগী অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য এবং তাহেরগঞ্জ বাজারের ব্যবসায়ী মো. ফাইজুল ইসলাম। এছাড়াও ভুক্তভুগী এলাকাবাসীদের পক্ষে উপস্থিত থেকে সন্ত্রাসী ঘটনার বিবরণ দেন মো. শাহ আলম, মো. আবু জাহেদ এবং মো. গণি মিয়া।
তারা জানান, সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের বেত্রাহাটি বেপারীপাড়া গ্রামের মৃত তমুর উদ্দিনের দুই ছেলে স্থানীয় ইউপি সদস্য বকুল মিয়া (৪৫) ও মো. সায়ু মিয়া (৩৫) এ দুই ভাইয়ের সন্ত্রাসী ও বেপরোয়া কর্মকান্ডে ব্যবসায়ীসহ সাধারণ গ্রামবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। দীর্ঘদিন ধরে এই দুই ভাই ও তাদের নেতৃত্বে পরিচালিত বহিনী ভ‚মি দস্যুতা, অবৈধ দখলবাজি, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে আসছে। প্রতিবাদ করলে শারীরিকভাবে মারধর ও লাঞ্ছিত করাসহ অপদস্থ করা হয়। এ ব্যাপারে প্রতিকার চেয়ে পুলিশ প্রশাসন বরাবরে একাধিকবার আবেদন করেও সুফল পাওয়া যাচ্ছে না।
সংবাদ সম্মেলনে বক্তারা মাইজখাপন ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য বকুল মিয়া ও মো. সায়ু মিয়া এ দুই ভাইয়ের সন্ত্রাসী ও বেপরোয়া কর্মকান্ড দূর করতে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য জেলা ও পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ