Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিনাজপুরে গণটিকা কার্যক্রম শুরু

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১:৪৯ পিএম

”প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার টিকা হবে সবার” এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় দিনাজপুরে শুরু হয়েছে গণ টিকা কার্যক্রম। ওয়ার্ড পর্যায়ে দিনাজপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের মিতালী সংঘ ক্লাব প্রাঙ্গণে জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ। পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

গণটিকা কার্যক্রমের অংশ হিসাবে শনিবার জেলার ১৫১ টি কেন্দ্রে ৭১ হাজার ৪’শ জনকে টিকাদানের লক্ষমাত্রা নির্ধারন করা হয়েছে। সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে টিকা গ্রহনের জন্য নারী-পুরুষদের উৎসাহ লক্ষ করা গেছে।
সুষ্ঠভাবে টিকা প্রদানের জন্য প্রতিটি কেন্দ্রে ৩ টি করে বুথ স্থাপন করা হয়েছে। সিভিল সার্জন সুত্রে জানা গেছে, জেলার ১০৩ টি ইউনিয়নে ৬’শ জন করে মোট ৬১ হাজার ৮’শ জনকে এবং ৫টি পৌরসভার ৪৮টি কেন্দ্রে ৯ হাজার ৬’শ জনকে টিকা দেয়া হবে। সকাল ৯টা থেকে টিকা দেয়া শুরু হয়েছে। উল্লেখ্য সর্বশেষ স্বিদ্ধান্ত মোতাবেক ২৫ উর্দ্ধে যারা তারাই টিকার আওতায় আসবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ