Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীবরদীর ভায়াডাঙ্গায় কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১০:০৫ পিএম

শেরপুরের শ্রীবরদীর ভায়াডাঙ্গায় শ্রীবরদী সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র আবির আজাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৬ আগষ্ট শুক্রবার বিকালে শ্রীবরদী উপজেলার ভায়াডাঙা বানিয়া পাড়া গ্রামে নিজ বসত ঘর থেকে আলমগীর আজাদের ছেলে আবির আজাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবিরের মা মেরিনা সাথে কথা বলে জানা যায়, তাদের ৩ মেয়ে ১ছেলে। আবির একমাত্র ছেলে হওয়ায় খুব আদরের ছিলো। কিছুদিন ধরে সে শুধু মোবাইল নিয়েই থাকতো এবং পরিবারের সদস্যদের সাথে অসংলগ্ন আচরণ করতো।

পরিবারের সদস্যরা জানান, আবির কিছুদিন যাবত মোবাইল ফোনে এক মেয়ের সাথে প্রেম করতো। কিন্তু কার সাথে তা তারা জানেননা। শুনা গেছে সিলেটের কোন এক মেয়ের সাথে ফেসবুকে কথা হতো। সম্প্রতি সে এই নিয়ে পরিবারের সদস্যদের সাথে অশালীন কথাবার্তা বলতো। আজ ৬ আগষ্ট দুপুরে বাড়িতে সে একাই ছিল। এ সময়ে ঘরের দরজা বন্ধ করে গলায় রশি বেধে ধর্নার সাথে ঝুলে আত্মহত্যা করে।

দীর্ঘক্ষণ ঘর থেকে বের না হওয়ায় সন্ধ্যার সময় জানালা দিয়ে উকি মেরে দেখা যায় সে ধর্নার সাথে ঝুলে আছে। পরে সেখান থেকে আবিরকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আবীরের বাবা আলমগীর আজাদ জানান, আবিরের মৃত্যুর ব্যাপারে কারোর প্রতি কোন অভিযোগ নাই। তাই তারা মরদেহ বিনা ময়না তদন্তেই দাফন করতে চায়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, আবিরের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তার মা বাবা বিনা ময়না তদন্তে লাশ দাফন করার আবেদন করেছেন। আমি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ