Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাঙ্গরা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৪ দোকানের কোটি টাকার ক্ষতি

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৪:১৪ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান আগুনে ভস্মিভূত হয়েছে। বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ৫টায় ওই ঘটনা ঘটে। দাউ দাউ করে জ¦লা আগুন ফায়ার সার্ভিস প্রায় এক ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে। ব্যবসায়ীদের ধারণা, অগ্নিকা-ে তাদের এক থেকে দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে।
মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অগ্নিনির্বাপন লিডার এস.এম. শামিম বলেন, প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনি। ধারনা করছি, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকা-ের সূত্রপাত হতে পারে।
ব্যবসায়ী জাহাঙ্গীর সরকার বলেন, আমি ঘুম থেকে উঠে শুনি আমার দোকানে আগুন লেগেছে, কিভাবে আগুন লাগলো, তা বলতে পারিনা। আমার দুটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। অপর ব্যবসায়ী আব্দুল ওয়াদুদ বলেন, আমার গুডাউন ভর্তি মালামাল ছিলো। সব শেষ! আমার এখন পথে বসার উপক্রম।
বাঙ্গরা বাজার কমিটির সেক্রেটারি শেখ মনির হোসেন মেম্বার বলেন, দাউ দাউ আগুনের লেলিহান শিখা দেখে আমরা আতকে ওঠি। ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষনে ৪টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ভয়াবহ এ অগ্নিকান্ডে ব্যবসায়ীদের প্রায় এক থেকে দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে। # #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ