Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে মেয়েকে হত্যার পর পিতার আত্মহত্যা

প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জে মেয়েকে শ্বাসরোধে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বাবা।

বৃহস্পতিবার গভীর রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার শহীদগঞ্জ মহল্লায় এ ঘটনা ঘটে। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে।

নিহতরা হল, সিরাজগঞ্জ পৌর শহরের শহীদগঞ্জ মহল্লার মৃত আব্দুল মজিদের ছেলে সেলিম আহম্মেদ (৩৫) ও তার শিশু কন্যা সোহা (৮)।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে সেলিম তার মা সেতারা বেগম ও মেয়ে সোহাকে ঘুমের ওষুধ খাওয়ায়। কোনো এক সময় মাকে বালিশচাপা দিয়ে হত্যার চেষ্টা করেন। সেতারা বেগম টের পাওয়ায় তিনি পাশের ঘরে চলে যান। সেখানে মেয়েকে হত্যার পর নিজে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

সকালে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত সেলিম আহম্মেদের মা সেতারা বেগম ও ছোট ভাই মাহমুদুল আলম সম্রাট জানান, প্রায় ২ বছর আগে সেলিমের স্ত্রী মেয়েকে রেখে প্রেমিকের হাত ধরে চলে যায়। এ ঘটনার পর সেলিম মানসিকভাবে ভেঙে পড়ে। গত দুদিন ধরে সেলিম সাবেক স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলে। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে ক্ষোভে-দুঃখে সে এ ধরনের ঘটনা ঘটাতে পারে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ