Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের একদিন পর শিক্ষার্থীর লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় নিখোঁজের একদিন পর সানজিদা আক্তার (৮) নামে ৩য় শ্রেণিতে পড়–য়া এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাত ৯টার দিকে উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের পশ্চিম মনসাতলী গ্রামের মালেক খলিফার মাছের ঘের থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত সানজিদা ধুলাসার ইউনিয়নের চর ধূলাসার গ্রামের শিষ আলমের মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার দুপুরে সানজিদা তার নানা বাড়ি পূর্ব মনসাতলী গ্রাম থেকে পার্শ^বর্তী পশ্চিম মনসাতলী গ্রামে খালা বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হন। সানজিদা আক্তারের মা মোসা. রাহিমা বেগম তার বোন জান্নাতি বেগমকে ফোনে যোগাযোগ করে জানতে পারে সানজিদা সেখানে যায়নি। অনেক খোঁজাখুঁজির পর তাকে পাওয়া যায়নি। গত রোববার রাতে তার লাশ পশ্চিম মনসাতলী গ্রামের মালেক খলিফার মাছের ঘেরে ভাসতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, এটি হত্যা না দুর্ঘটনা সেটা এখনও নিশ্চিত বলা যাচ্ছে না। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ