Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে মৌমাছির কামড়ে নিহত

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

গাজীপুরের শ্রীপুরে মৌমাছির কামড়ে শ্রী গোপাল চন্দ্র কোঁচ (৫২) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়। গত শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে শ্রীপুর পৌর এলাকার ৩নং ওয়ার্ডের লোহাগাছ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গোপাল চন্দ্র কোচ ওই গ্রামের মৃত জ্ঞানেন্দ্র চন্দ্র কোঁচের ছেলে।
নিহতের পারিবরিক সূত্রে জানা যায়, শ্রী গোপাল চন্দ্র কোঁচ বেলা সাড়ে বারটার দিকে মাছ ধরার জন্য বাড়ির পাশের জঙ্গল থেকে পিঁপরার ডিম সংগ্রহ করতে যায়। লম্বা বাঁশ দিয়ে গাছ থেকে ডিম পাড়ার সময় ভুলবশত ওই গাছে থাকা মৌচাকে খোঁচা দেয়। এ সময় মৌ মাছিরা তাকে ঘিরে ধরে সমস্ত শরীরে কামড়ায়। গোপাল চন্দ্র আত্মরক্ষার জন্য পাশের বাড়িতে আশ্রয় নেয়। স্থানীয় লোকজন তাকে মুমুর্ষ অবস্থায় শ্রীপুর উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস জানান, মৌমাছির কামড়ে আক্রান্ত ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়ে ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ