Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দ আশরাফুলের মুর‌্যাল ভাঙচুর

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

মুর‌্যাল ভাঙচুরের প্রতিবাদে দোষিদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চের ব্যানারে মুর‌্যালের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়। বক্তরা আগামি ২৪ ঘণ্টার মধ্যে দোষিদের খুঁজে বের করে আইনের আওতায় এনে সর্ব্বোচ শাস্তির দাবি জানান।
গত শুক্রবার ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন, নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চের আহŸায়ক শেখ সেলিম কবিরসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতকর্মীরা।
উল্লেখ্য, কিশোরগঞ্জে রাতের আঁধারে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রাজনীতির শুদ্ধ পুরুষ মরহুম নেতা সৈয়দ আশরাফুল ইসলামের মুর‌্যাল ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার জেলা শহরের সৈয়দ নজরুল ইসলাম চত্বর এলাকায় পৌরসভার নির্মাণাধীন মুর‌্যালটি ভাঙচুর করা হয়।
ঘটনা শোনার পরেই রাতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করে দ্রæত আইনের আওতায় আনা হবে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ