Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি ৫ জন আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

নওগাঁর ধামইরহাটে পর্ণোগ্রাফি ভিডিও সরবরাহকারি ৫ জনকে আটক করেছে র‌্যাব-৫। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মঙ্গলবাড়ী বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেনÑধামইরহাট উপজেলার জাহানপুর দক্ষিণপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে বিপ্লব হোসেন, নানাইচ গ্রামের ভবেন মহন্তের ছেলে সুমিত মহন্ত, জয়পুরহাটেরর সদর উপজেলার উত্তর পেচুলিয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে আলমগীর হোসেন, কামাল শাহের ছেলে তুহিন হোসেন, দক্ষিণ পেচুলিয়া গ্রামের কবির উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন। গত শুক্রবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-৫।
জয়পুরহাট র‌্যাব ৫ ক্যাম্পের অপারেশনাল দল কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার তৌকির জানান, তার নেতৃত্বে উপজেলার মঙ্গলবাড়ী বাজারে অভিযান পরিচালনা করে ওই ৫ জনকে আটক করা হয়। এসময় ৪টি সিপিও, ১১টি হার্ড ডিস্ক, ৪টি মনিটর, ৮টি মাউস, ১২টি বিভিন্ন ক্যাবল জব্দ করা হয়েছে। লে. কমান্ডার তৌকির আরো জানান, পরে তাদের ধামইরহাট থানায় পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ