Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে ছাত্রলীগ নেতা আটক

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : ঢাকার সাভার বিশ্ববিদ্যালয় কলেজের ভেতরে এক অফিস সহকারীকে পিটিয়ে আহত করার ঘটনায় ওই কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রকি আহমেদকে আটক করেছে পুলিশ।
বুধবার গভীর রাতে সাভারের ব্যাংক কলোনি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ। বর্তমানে থানা হাজতে রাখা হয়েছে তাকে। আজ তাকে আদালতে পাঠানো হবে।
পুলিশ জানায়, গত ২১ সেপ্টেম্বর বিকেলে সাভার বিশ্ববিদ্যালয় কলেজের অফিস সহকারী সামছুদ্দিনকে পিটুনি দেয় ছাত্রলীগের নেতা-কর্মীরা। পরে অফিস সহকারী তাকে পেটানোর অভিযোগে সাভার কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহম্মেদ তাজুকে প্রধান আসামি করে ছয় জনের নামে মামলা করেন। এ মামলার দুই নম্বর আসামি ছিলেন রকি। আর বাকি আসামিরা পলাতক রয়েছে।
এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মাহফুজুর রহমান বলেন, অফিস সহকরীকে পেটানোর ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার আসামিদের মধ্যে রকিকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ