Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোল সীমান্তে নারী-শিশুসহ আটক ৮

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের বেনাপোল সীমান্তে অবৈধভাবে ভারত যাওয়ার সময় নারী ও শিশুসহ আট বাংলাদেশিকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিনগত রাত ২টায় ভারত সীমান্তবর্তী এলাকা বেনাপোলের সাদিপুর লেবুতলা বিজিবি পোস্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকদের নাম জানা যায়নি। তবে এদের মধ্যে তিন জন নারী, তিন জন পুরুষ ও দুই শিশু রয়েছে। এরা খুলনা ও বরিশাল জেলার বিভিন্ন এলাকায় বাসিন্দা। বিজিবি সূত্র জানায়, বেশ কয়েকজন নারী-পুরুষ অবৈধভাবে বেনাপোল সীমান্তের সাদিপুর গ্রাম হয়ে ভারত যাচ্ছে। খবর পেয়ে সীমান্ত এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। এসময় সীমান্ত পার হওয়ার সময় বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে নারী ও শিশুসহ আট জনকে আটক করেন। তবে পাচারকারীদের কাউকে আটক করা সম্ভব হয়নি।
২৬ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের নায়েব সুবেদার নজরুল ইসলাম জানান, আটক সবাইকে পুলিশে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ