Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধে নিহত ১

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি (৪০) নিহত হয়েছেন। তবে পুলিশ তার নাম-পরিচয় জানাতে পারেনি। বুধবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ৩টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের মথুরাপুর এলাকায় এ ঘটনা ঘটে।
যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, মধ্যরাতে সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখানে গিয়ে শটগানের পাঁচ রাউন্ড গুলি ছুঁড়লে সন্ত্রাসীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে ওই স্থান থেকে একজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এছাড়া একটি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
এদিকে, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের একাধিক সূত্র জানায়, উদ্ধারকৃত মরদেহটি ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার মকিমপুর গ্রামের আব্বাস মন্ডলের ছেলে ও অস্ত্র মামলায় ১০ বছরের কারা-দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আজাদুর রহমান টোকনের।
গত ২৬ সেপ্টেম্বর বাঘারপাড়ায় ছিনতাইকালে গণপিটুনিতে আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন তিনি। ২৭ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য তাকে পুলিশ প্রহরায় যশোরে নেওয়ার পথে যশোর-নড়াইল সড়কের আয়াপুর এলাকায় বোমা বিস্ফোরণ ঘটিয়ে টোকনকে ছিনিয়ে নেয় তার সহযোগীরা। তবে বৃহস্পতিবার সকালে হাসপাতাল এলাকায় টোকনের পরিবারের কাউকে দেখা যায়নি।
এছাড়াও নিহত ব্যক্তি টোকন কিনা তা নিশ্চিত করতে পারেনি যশোর কোতোয়ালি ও বাঘারপাড়া থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ