Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ছুরিকাঘাতে মাতৃগর্ভে শিশুর মৃত্যু

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রৌমারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : কুড়িগ্রামের রৌমারী উপজেলায় স্বামীর ছুরিকাঘাতে এক নারীর গর্ভের সন্তানের মৃত্যু হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মৃত অবস্থায় প্রসব করা সন্তানের মরদেহ নিয়ে রৌমারি থানায় আসেন খালেদা বেগম নামে ওই মা। এ সময় তিনি সন্তান হত্যার ‍দায়ে তার স্বামী শাহ আলমের (২৮) শাস্তি দাবি করেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১৬ সেপ্টেম্বর বিকেলে শাহ আলম উপজেলার যাদুরচর ইউনিয়নের দক্ষিণ আলগারচর গ্রামে শ্বশুরবাড়িতে আসেন। যৌতুকের দাবিতে কথা কাটাকাটির একপর্যায়ে গর্ভবতী স্ত্রীর পেটে ছুরিকাঘাত করেন তিনি।
গুরুতর আহত অবস্থায় খালেদা বেগমকে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেলে স্থানান্তর করা হয়। পরদিন তার অপারেশন করেন চিকিৎসক। এতে ৯ মাস বয়সী মৃত সন্তান প্রসব করেন তিনি। ১২ দিন পর হাসপাত‍াল থেকে সুস্থ হয়ে ফিরে সন্তানের মরদেহ নিয়ে স্বামীর বিচারের দাবিতে থানায় আসেন খালেদা বেগম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ