Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই নারীর পিটুনিতে বৃদ্ধের মৃত্যু

লালমনিরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম


 লালমনিরহাটে দুই নারীর কিল-ঘুষিতে আবুল কালাম আজাদ (৬২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। জেলার কালীগঞ্জ উপজেলার বৈরাতী এলাকার সোনার দিঘী গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত আবুল কালাম আজাদ উপজেলার বৈরাতী গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে।
স্থানীয়রা জানায়, উপজেলার তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে মেহের আলী ও চাচাতো ভাই আবুল কালাম আজাদের সাথে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে আবুল কালাম আজাদ এর বাড়ির পাশেই সেই জমিজমা নিয়ে অতর্কিত ভাবে মেহের আলী ও সাগর মিয়া, রুবি বেগম, আকলিমা বেগমসহ কয়েকজন আবুল কালাম আজাদের উপর হামলা করে। এ সময় রুবি বেগম,আকলিমা বেগমসহ কয়কজন নারীর কিল-ঘুষিতে গুরুতর আহত হয় আবুল কালাম আজাদ। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেবব্রত কুমার রায় জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার পরিবারের কেউ অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ